Thursday 3 November 2016

আমি মাশরাফির হ্যাটার
হ্যা আপনি ঠিকই শুনেছেন আমি ম্যাশের হ্যাটার।
আপনারা চাইলেই রিপোর্ট মেরে আমার আইডি নষ্ট করতে পারেন।
বাট শেষে যাওয়ার আগে কিছু কথা বলে যাই।
আমি আগে থেকেই মাশরাফিকে তেমন পছন্দ করতাম।
আর এখন মাশরাফির কিছু অন্ধ ভক্তের জন্য পুরাপুরি হ্যাটার হয়ে গেছি।
যে যে মাশরাফি ফ্যানস ভাবেন যে মাশরাফিই দলের সব তাদের জন্য এই পোস্ট।
কয়েক দিন ধরে আমি দেখতেছি
মাশরাফি ফ্যানেরা মুশফিক এর ক্যাপ্টেনসি নিয়ে কথা তুলল।
যে কোথাই মাশরাফি আর কোথাই মুশফিক। মাশরাফি যদি মাঠের এক কোনাই দারিয়ে থেকে যদি ক্যাপ্টেন করে তাহলে মাশরাফির অবদানে বাংলাদেশ ম্যাচ জিতবে।
আর মাঠে যদি মুশফিক কঠোর পরিশ্রম করে ম্যাচ জিতায় তাহলে নাকি সেই ম্যাচে মুশফিকের কোনো অবদান থাকে না।।
আবার সাকিব কে বলে যে সাকিব অহংকারী সাকিব দেশের জন্য খেলেনা' সাকিব নাকি নিজের জন্যে ও তার বউয়ের জন্য খেলে।
আরে বেটারা সাকিব কে কোথায় অহংকার করতে দেখছিস??????
সাকিব যদি দেশের জন্যে না খেলে তাহলে কি তুর বাপ দের জন্য খেলে???
সাকিব যদি দেশের জন্য নাই খেলতো তাহলে তাহলে প্রতেকটা ম্যাচেই সাকিবের
কিছু না কিছু অবদান কেনো থাকেই।
আরো বলে মাশরাফি ক্যাপ্টেন হওয়ার পর থেকেই বাংলাদেশ উন্নতি হয়েছে। এই কথা সত্য।
বাট দেশের ক্রিকেট উন্নতি হয়েছে,,
তাসকিন,মোস্তাফি
জ,সোম্য,সাব্বির,
এই রকম কিছু প্রতিভাবান খেলোয়াড় কে পেয়ে।
এবং অভিজ্ঞ কোচ হাতুড়ে কে পেয়ে।
#আগে মোস্তাফিজ,তাসকি
ন,সোম্য,সাব্বির ছিলনা,
শুধু ছিল এক আশরাফুল শুধু তার অপর নির্ভর করেইই বাংলাদেশ ম্যাচ জিততো
আর বাকিরা সবাই মিলে ছিল এক আশরাফুল এর সমান।।
এই সব কথা বললাম শুধু ওই সব ক্রিকমদন দের যারা মাশরাফি সারা কিছুই বুঝেনা তাদের কে।।
(বিঃদ্রঃযারা এই রকম ফ্যান্স তারাই শুধু বাঝে কমেন্ট করনেন।)

No comments:

Post a Comment